ঢাকা,সোমবার, ৬ মে ২০২৪

চকরিয়ায় ইয়াবা ও বিদেশী সিগারেটসহ গ্রেফতার ৩

এম জিয়াবুল হক, চক চকরিয়া
কক্সবাজারের চকরিয়া থানা পুলিশের বিশেষ অভিযানে ৩১৮০ পিস ইয়াবা ও ৪৭০প্যাকেট বিদেশি সিগারেট উদ্ধার করা হয়েছে। এঘটনায় পুলিশ নারীসহ তিনজনকে গ্রেফতার করেছে। শনিবার ১৭ জুন সকালে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজারা এলাকায় পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে যাত্রীবাহি গাড়িতে তল্লাশি চালিয়ে ইয়াবা ও বিদেশী সিগারেটসহ তিন পাচারকারীকে ধরতে সক্ষম হন।

অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া থানার অপারেশন অফিসার এসআই রাজীব কুমার সরকার। তিনি বলেন, শনিবার সকালে থানা পুলিশের একটি দল মহাসড়কের ডুলাহাজারা এলাকায় যাত্রীবাহী গাড়িতে তল্লাশি চৌকি বসিয়ে ৩১৮০ পিস্ ইয়াবা বড়ি ও ৪৭০ প্যাকেট বিদেশি সিগারেটসহ তিনজন পাচারকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।
অভিযানে ২২০০ পিস্ ইয়াবা বড়িসহ কক্সবাজার পৌরসভা এলাকার সমিতি পাড়া গ্রামের জয়নাল আবেদীনের স্ত্রী আম্বিয়া খাতুন (৩০) ও ৯৮০ পিস্ ইয়াবা বড়িসহ কক্সবাজার পৌরসভার দক্ষিণ মুহুরীপাড়ার আবদুর রহমানের ছেলে মোহাম্মদ মুনাইম (৫৫) এবং ৪৭০ প্যাকেট বিদেশি সিগারেটসহ চট্টগ্রামের পটিয়া উপজেলার কুলাগাও এলাকার জহুর আহমদ এর ছেলে ইকবাল হোসেনকে ( ৩২) গ্রেফতার করা হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, গ্রেফতারকৃত তিনজনের বিরুদ্ধে আলাদাভাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও বিশেষ ক্ষমতা আইনের সংশ্লিষ্ট ধারায় থানায় মামলা রুজু করা হয়েছে। গতকাল বিকালে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

পাঠকের মতামত: